Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

যাচাই বাছাইয়ের নামে প্রকৃত মুক্তিযোদ্ধাদের মানহানি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জয়পুরহাট সদর উপজেলার মুক্তিযোদ্ধাগণ। গতকাল সোমবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে জয়পুরহাট সদর উপজেলার সাবেক কমান্ডার আফছার আলীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধার সন্তান মঞ্জুরুল ইসলাম। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মুক্তিযোদ্ধা আফছার আলী বলেন, স্বাধীনতার প্রায় ৫০ বছর পর যাচাই বাছাইয়ের নামে প্রকৃত মুক্তিযোদ্ধাদের হয়রানী করা হচ্ছে। আর রাজাকার এবং তাদের সন্তানরা সরকারি সুযোগ সুবিধা ভোগ করছে। সংবাদ সম্মেলনে তিনি যাচাই বাছাইয়ের নামে প্রকৃত মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধের দাবি জানান।
এ সময় মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান, আবু তৈয়ব আলী মন্ডল, এনামুল হক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আরিফুল ইসলাম, বাবলু দাসসহ সদর উপজেলার প্রায় ১৫-১৬ জন মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ