Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে অপহৃত মাদ্রাসার ছাত্র উদ্ধার ও অপহরণকারী আটক

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৮:৩৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল দারুল উলূম কাসিমিয়া ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্র সিফাত উল্লাহ (১০)কে কুমিল্লার বরুড়া থেকে অপহরণের ৫দিন পর সোমবার (২৫ জানুয়ারী) উদ্ধার করেছে মতলব উত্তর থানা পুলিশ। অপহরণকারী মাদ্রাসার বাবুর্চি মো. কেফায়েত উল্লাহকেও আটক করা হয়।

আটককৃত মো. কেফায়েত উল্লাহ ওই মাদ্রাসার বাবুর্চির কাজ করতো। তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বিজয়পুর দক্ষিণ পাড়া (খাড় বাড়ী) মৃত মিন্নত আলীর ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ২১ জানুয়ারী অপহরণকারী বিভিন্ন প্রলোভন দেখাইয়া পূর্ব পরিকল্পিতভাবে অপহরণ করে মাদরাসা ছাত্র সিফাত উল্লাহকে নিয়ে যান।

সিফাত উল্লাহর ষাটনল গ্রামের বাবা মো. আমির হোসেন তৎক্ষণাৎ মতলব উত্তর থানায় একটি নিখোঁজ ডায়েরী করিলে অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিন মৃধা এর সার্বিক তত্ত্বাবধানে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আউয়াল সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে দ্রুত আসামী মো. কেফায়েত উল্লাহ (২৮) এর অবস্থান নির্ণয় করিয়া কুমিল্লা জেলাধীন বরুড়া থানার বিজয়পুর গ্রাম হইতে আসামীকে গ্রেফতার করে তাহার হেফাজত হইতে ভিকটিম সিফাত উল্লাহ (১০)কে উদ্ধার করা হয়।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, ঘটনার বিষয়ে আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করিয়া আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ