Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন আ.লীগের

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নেছারাবাদে স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আ.লীগ নেতারা পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন। গত শনিবার আ.লীগের মনোনীত প্রার্থী মো. গোলাম কবির সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ আলম ও সাবেক উপজেলা চেয়ারম্যানসহ দলের কিছু সিনিয়র নেতা নির্বাচনে তাকে অসহযোগিতা করছেন বলে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন।
ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে সাবেক এমপি জেলা আ.লীগের সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম ও সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামসহ আ.লীগের একাংশ গতকাল সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আবদুস সালাম সিকদার।
লিখিত বক্তব্যে আ.লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র গোলাম কবিবের অভিযোগকে মিথ্যা, ভিত্তিহীন বলে অভিহিত করা হয়। লিখিত বক্তব্যে আরো বলা হয়, মেয়র গোলাম কবির বিগত জেলা ও উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে সরাসরি নির্বাচন করে দলীয় প্রার্থীদের পরাজয় নিশ্চিত করেন। সেই ভীতি থেকেই গোলাম কবির ওই সব নেতার বিরুদ্ধে মনগড়া মিথ্যা অভিযোগ তুলেছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। তারপরেও তারা শেখ হাসিনার মনোনীত প্রার্থী কবিরের নৌকা প্রতীকের প্রচার প্রচরণায় অংশ নিচ্ছেন বলে দাবি করেন। এক প্রশ্নের জবাবে অধ্যক্ষ শাহ আলম বলেন, গোলাম কবিরের নির্বাচন পরিচালনা কমিটিতে তাদের কাউকে রাখা হয়নি। তা সত্তে¡ও তারা নৌকার পক্ষে কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ