Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সখিপুর পৌর নির্বাচন: স্বতন্ত্র প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৮:৪৪ পিএম

আসন্ন ৩০ জানুয়ারি সখিপুর পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র সানোয়ার হোসেন সজিব সোমবার বিকালে সখিপুর রিপোর্টস ইউনিটির কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলেন এবং তার নির্বাচনী প্রচারণায় বিভিন্নভাবে প্রতিবন্ধকতার সৃষ্টি করছে বলে অভিযোগে উল্লেখ করেন। তিনি বলেন ২১ জানুয়ারি ও ২২ জানুয়ারি তার সঙ্গে তাকে তার সঙ্গী স্বার্থের রাস্তা প্রতিরোধ করা হয় এবং আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে শাওন পিতা আমির হোসেন ৬ নং ওয়ার্ড সে তার প্রচার মাইক অবরুদ্ধ করে রাখে বলে জানান। আচরণবিধি লঙ্ঘনের দায়ে রবিবার রাতে ক্ষমতাসীন প্রার্থীর মোটর বাইক বহরকে ৫ হাজার টাকা জরিমানা করেছে। আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করে তিনি বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেওয়ার পরও কোনো কার্যকরী পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলে তিনি অভিযোগ করেন। আওয়ামী লীগ প্রার্থী আবু হানিফ আজাদ হাজার ১৯৮০ সালে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জনসভায় উপস্থাপনা করেছেন এবং জাতীয় পার্টির সময় সে তার আত্মীয়-স্বজনের বরাত দিয়ে জাতীয় পার্টির ক্ষমতা ব্যবহার করেছেন এমনকি 2009 সাল থেকে তিনি দীর্ঘদিন ইতালি প্রবাসী তার দ্বৈত নাগরিকত্ব রয়েছে। আবু হানিফ আজাদ বিগত ১০ বছরে মেয়র থাকাকালীন অবস্থায় অনিয়ম দুর্নীতির মাধ্যমে নামে-বেনামে কোটি কোটি টাকার সম্পদ অর্জন করেছেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় সখিপুর রিপোর্টস ইউনিটির সভাপতি মোঃ শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল

৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ