Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

সরিষাবাড়ীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর উপর দুর্বৃত্তদের হামলা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৯:৩৬ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ) প্রতীক ফজলুল হক খানের উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার সকালে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে সরিষাবাড়ী পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী মেয়র প্রার্থী ফজলুল হক খান সকাল সাড়ে ১০ টার দিকে কামরাবাদ পশ্চিম পাড়া কাঁচপুর মালেক জুট মিলের সাবেক ম্যানেজার আব্দুল কদ্দুছের জানাযা নামায পড়ার জন্য আসেন। এ সময় মৃত ব্যক্তির বাড়ীর পাশে পৌছলে ২০/২৫ জনের একটি দুর্বৃত্তদের দল পেছন থেকে অতর্কিত ভাবে ফজলুল হক খানের উপর হামলা করে। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে আহত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খান মোবাইলে অভিযোগ করা হরে তিনি বলেন, আমি সকালে বাড়ী থেকে বের হয়ে কামরাবাদ ঝিনাই ফিলিং স্টেশন সংলগ্ন আবদুল কদ্দুস মিয়ার জানাজা নামাজে যাই। নামাযে দাঁড়ালে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মনির উদ্দিনের সমর্থকরা আমার উপর হামলা চালায়। হামলায় আমার মাথা ও চোখ রক্তাক্ত জখম হয়েছে। আমি ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছি।

এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনির উদ্দিন বলেন, আমি এই হামলার বিষয়ে কিছুই জানি না। আর এই হামলার সাথে আমার কোন দলীয় লোক জড়িত নয়। এছাড়া আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যই এই হামলার ঘটনাটি ঘটানো হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থীকে মারধরের খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় স্বতন্ত্র মেয়র প্রার্থী ফজলুল হক খানের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামালপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ