Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

গোবিন্দগঞ্জে পুকুর থেকে অটোভ্যান চালকের বস্তাবন্দী লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৯:৩৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুকুর থেকে বস্তাবন্দী অবস্থায় এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত অটোভ্যান চালক উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় শিংজানী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে হামিদুল ইসলাম (৩৬)।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রোববার রাত আনুমানিক ৯টার দিকে জীবিকার তাগিতে ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয় সে। পরিবারের সদস্যরা বার বার তাঁর মোবাইল ফোনে কল করেও ফোনটি বন্ধ পায়। অনেক খোঁজাখুঁজির পর গতকাল সোমবার দুপুর ৩টার দিকে উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মিয়াপাড়ার একটি পুকুরের কচুরীপানার নিচে বস্তাবন্দী লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের অটোভ্যান এবং তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটির কোন সন্ধান পায়নি পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন না থাকলেও কপালে আঘাতের চিহ্ন রয়েছে। দুষ্কৃতিকারীরা অটোভ্যান ও মোবাইল ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রির্পোটের ভিত্তিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে তিনি আরও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ