Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন সাধারণ সম্পাদক হৃদয়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ৯:৪৮ পিএম | আপডেট : ১০:৪১ পিএম, ২৫ জানুয়ারি, ২০২১

ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের সিনিয়র সাব এডিটর মামুন ফরাজী। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন আমাদের সময়ের আবুল হাসান হৃদয়। আজ সোমবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সময়ে সংগঠনটির ১২৬৬ ভোটারের মধ্যে ৭৭৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ সভাপতি পদে বিজয়ী হয়েছেন আনজুমান আরা শিল্পী। নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জাওহার ইকবাল খান, কোষাধ্যক্ষ পদে অলক বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সামসুল আলম সেতু, দপ্তর সম্পাদক মনির আহমেদ জারিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর কবির, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে লাবিন রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তৌফিক অপু নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক ইনকিলাবের মোহাম্মদ আবদুল অদুদসহ বিজয়ী হয়েছেন ফারজানা জবা, জাফরুল আলম, আবদুর রহমান খান, আমিনুল রাণা, আ. হ. ম ফয়সাল, মো. মনির হোসেন, মো. ফখরুদ্দীন মুন্না, নাঈম মাশরেকী, আবু জাফর সাইফুদ্দীন, মো. সাফায়েত হোসেন।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচন ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নির্বাচনে সভাপতি প্রার্থী হিলালী ওয়াদুদ চৌধুরীর মৃত্যুতে তা পিছিয়ে ২৫ জানুয়ারিতে করার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল, নির্বাচন কমিশনার কায়কোবাদ মিলন, শাহ মুহাম্মদ মুতাছিম বিল্লাহ ও মহিউদ্দিন সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ