Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তানের ‘বেস ক্যাম্প’ কলকাতায়!

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের খেলা দেখার সুযোগ পাবেন ইডেন দর্শকরা। ধোনি-বিরাটদের রেখে শহিদ আফ্রিদিদের বেশি করে দেখার সুযোগ পাবে কলকাতার ক্রিকেটপ্রেমীরা। কারণ বিশ্বকাপে পাকিস্তানের ‘বেস ক্যাম্প’ কলকাতায়! ১৯ মার্চ ধর্মশালায় বিশ্বকাপ মুখোমুখী হবে দুই চিরপ্রতিদ্ব›দ্বী ভারত ও পাকিস্তান। এর আগে অবশ্য ১৬ মার্চ ইডেন গার্ডেন্সে কোয়ালিফায়ার দলের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। তারও আগে কলকাতাতেই দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে আফ্রিদি অ্যান্ড কোং। ১২ মার্চ প্রতিপক্ষ স্থানীয় দল, আর ১৪ তারিখ গতবারের বিশ্বচ্যাম্পিয়ন শ্রীলঙ্কার বিরুদ্ধে শরীর গরম করবে পাকিস্তান। ধর্মশালায় ধোনিদের বিরুদ্ধে খেলার আগ পর্যন্ত কলকাতাতেই থাকবেন আফ্রিদিরা। অনুশীলন করবে সল্টলেক যাদবপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে।
ইডেনে ভারত গ্রæপ লিগের কোনও ম্যাচ না খেললেও ধোনি-বিরাটরা একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। ১০ মার্চের ঐ ম্যাচে ভারতের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ১৫ মার্চ নাগপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে প্রথম টি-২০ বিশ্বচ্যাম্পিয়নরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তানের ‘বেস ক্যাম্প’ কলকাতায়!
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ