Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ফের প্রেমে পড়েছেন শ্রুতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১১:০৮ এএম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। বলিউডেও অভিনয় করেছেন তিনি। তার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেমের গুঞ্জন উঠেছে। সবশেষ মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়। তবে ফের প্রেমে পড়েছেন শ্রুতি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় এক ভক্ত তাকে প্রশ্ন করেন, তিনি কারো সঙ্গে প্রেম করছেন কথাটি কি সত্যি? জবাবে শ্রুতি বলেন, ‘মনে হয় সত্যি।’

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে শ্রুতি অভিনীত সিনেমা ‘ক্র্যাক’। এতে অভিনেতা রবি তেজার বিপরীতে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে এটি। এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার সঙ্গে আছেন অভিনেতা বিজয় সেতুপাতি।

মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেছেন এই অভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন তিনি। তবে শ্রুতি জানান, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এটির প্রচার করছেন না।



 

Show all comments
  • Jack+Ali ২৬ জানুয়ারি, ২০২১, ১২:২১ পিএম says : 0
    Please do not publish this type of indecent picture and also mentioned their illegal love.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ ভারত
আরও পড়ুন