Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

টাবুর সিঙ্গেল থাকার কারণ অজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১২:০৬ পিএম

এ বছর ৫০বছরে পা দিয়েছেন বলিউড অভিনেত্রী টাবু। কিন্তু এত বয়স হয় গেলেও এখন পর্যন্ত বিয়ে করেননি এ অভিনেত্রী। অভিনেত্রীর বয়সের বলতে গেলেই কেউই বিয়ে করতে বাকি নেই, এমনকি টাবুর থেকে বয়সে ছোট অভিনেত্রীরাও বর্তমানে বিবাহিত। অভিনেত্রী বলিউডের বহু বিখ্যাত অভিনেতাদের সাথেই রোমান্স করেছেন অনেক ছবিতে টাবুর সাথে অভিনেতার জুটি সুপারহিট হয়েছে। তাহলে কেন নিজেকে স্বামী সুখ থেকে বঞ্চিত করে রেখেছেন টাবু!

দীর্ঘ ২০ বছরের বেশি সময় ধরে অন স্ক্রীন রোমান্স করেও কেন বাস্তবে প্রেম ও স্বামী সুখ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন অভিনেত্রী তাবু। অনেকেই হয়তো জানেন যে বলিউডের বিখ্যাত অভিনেতা অজয় দেবগনের সাথে একসময় সম্পর্কে জড়িয়ে ছিলেন টাবু। বিটাউনে তাদের সম্পর্ক নিয়ে সে সময় ব্যাপক শিরোনাম হয়েছিল সংবাদ মাধ্যমে।

অভিনেত্রী তার সিঙ্গেল থাকার কারণ ২০১৭ সালের এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন। সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘অজয়কে আমি বিগত ২৫ বছর ধরে চিনি। আমার সম্পর্কের এক ভাই সমীরের প্রতিবেশী ছিল অজয়। আর ছোট থেকে আমরা একসাথেই বড় হয়েছি। ছোট বেলায় অজয় ও সমীর দুজনে মিলে রীতিমত আমার ওপর নজরদারি চালাত। ঘোরা বেড়ানোতো দূরের কথা, কোনো ছেলেকে আমার সাথে কথা বলতে দেখলেই তাকে শাসিয়ে আসতো’!

এরপর অভিনেত্রী জানান, ‘আজ আমি যে সিঙ্গেল আছি তার জন্য যদি কাউকে দায়ী করতে হয় তাহলে সেটা শুধু মাত্র অজয়’। টাবু এও বলেন, এক সময় তিনি নাকি মজা করে অজয় দেবগনকে বলেছিলেন তার সাথে বিয়ের করার জন্য একটা ছেলে খুঁজে দিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ