Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে কাস্টমস দিবসে দুদেশের কাস্টমস মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময়

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১:৩৩ পিএম

দিনাজপুরের হিলিতে আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ্যে দুদেশের কাস্টমস কতৃপক্ষ একে অপরকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। এসময় তারা বিজিবি ও বিএসএফকেও মিষ্টি উপহার দিয়েছে।
দিবসটি উপলক্ষ্যে আজ মঙ্গলবার সকাল ১১টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় দুদেশের কাস্টমস
কতৃপক্ষ একে অপরকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানান।
হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম ও ভারতের হিলি কাস্টমসের সহকারি কমিশনার এসকে প্রধান দুদেশের কাস্টমসের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তারা দুদেশের অভ্যন্তরে সমস্যাগুলো সমাধান করে বন্দরের আমদানি রফতানি কার্যক্রম গতিশীল করতে একমত পোষন করেন।
পরে হিলি কাস্টমসের সভাকক্ষে বন্দরেরর আমদানি রফতানি কার্যক্রম আরো গতিশীল ও রাজস্ব আহরন বাড়াতে স্থানীয় আমদানিকারক, ব্যবসায়ী ও সুধিজনদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।
হিলি স্থলবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল আজিজ সরদার, হাকিমপুর থানার আিফসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ, পানামা পোর্টের গন সংযোগ কর্মকর্তা সোহরাফ হোসেন, হিলি কোয়ারিনটাইন আিফসের েেডপুটি ডাইরেকটর মোতালেব হোসেন, প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভেচ্ছা বিনিময়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ