Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৫:০০ পিএম

”মুজিব বর্ষের অঙ্গিকার দেশ প্রেমে এনবিআর” এই শ্লোগানে আজ মংগলবার দুপুরে বেনাপোল কাস্টম হাউজ অডিটোরিয়ামে পালিত হলো কাম্টমস দিবস। দিবসটি উপলক্ষে বেনাপোল কাস্টমস হাউসকে সাজানো হয়েছে বর্ণিল সাজে।
অন্যান্য বছরের তুলনায় এ বছর করেনার কারনে অনুষ্ঠান সীমিত করা হয়েছে। এবার অভ্যন্তরীনভাবে সেমিনার ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে আন্তর্জাতিক কাস্টম দিবস পালন করা হয়েছে।

কাস্টমস কমিশনার জবাব মোঃ আজীজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর- ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,যশোর কাস্টমস ভ্যাট কমিশনারেট’র কমিশনার মোহাম্মদ জাকির হোসেন। অনুষ্ঠানে মুল প্রবন্ধপাঠ করেন বেনাপোল কাস্টমস এর অতিরিক্ত কমিশনার ড. নেয়ামুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, ৪৯ বিজিবি' ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মনজু ও সি এন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন। পরে প্রধান অতিথি সর্বোচ্চ ১২ জন করদাতাদের হাতে সনম্মনা ক্রেস্ট তুলে দেন। অনুষ্ঠানে কাস্টম হাউজের কর্মকর্তা-কর্মচারী ও সি এন্ডএফ এজেন্টস ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ