Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

অনলাইনে নাচ শেখাবেন সায়ন্তিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৫:১৮ পিএম

অভিনয় ছাড়াও নাচের জন্য ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সুখ্যাতি রয়েছে। নিজের সেই স্কিলকেই সাধারণের উপকারে ব্যবহার করতে চাইছেন অভিনেত্রী। এবার তিনি নাচ শেখাবেন। কিন্তু হঠাৎ কেন এই উদ্যোগ? ‘দীর্ঘদিন ধরেই স্বপ্ন দেখতাম যে আমার নিজের একটা ডান্স ইনস্টিটিউট হবে। অবশেষে সেই স্বপ্নপূরণ হতে চলেছে,’ বলছিলেন সায়ন্তিকা।

তবে আপাতত করোনা আবহকে মাথায় রেখেই অনলাইনে ওয়ার্কশপ করাবেন তিনি। আগামী দিনে নাচের বিভিন্ন ক্ষেত্রগুলোকে কেন্দ্র করে বিভিন্নরকমের ওয়ার্কশপের পরিকল্পনাও করেছেন তিনি। তাঁর তত্ত্বাবধানে শেখাবেন প্রশিক্ষকরা। ‘হতেই পারে যে পরে হয়তো আমি এদের সঙ্গে লাইভে যোগ দিলাম। টিপস শেয়ার করলাম,’ বললেন সায়ন্তিকা।

তবে আপাতত ক্লাস অনলাইন হওয়ার বিষয়টিকে তিনি ‘শাপে বর’ বলতে চাইছেন। কারণ রাজ্যের বাইরে থেকেও সাড়া পাচ্ছেন তিনি। ‘বাংলাদেশ থেকেও মানুষ উৎসাহ দেখিয়েছেন। এতটা আমি সত্যিই আশা করিনি,’ উচ্ছ্বসিত শোনায় অভিনেত্রীর কণ্ঠ। ইন্ডাস্ট্রির বন্ধুরাও সায়ন্তিকাকে যথাসম্ভব সাহায্য করছেন। এবারে সায়ন্তিকার নাচের প্রতিষ্ঠান স্থাপনের অপেক্ষা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ