Inqilab Logo

ঢাকা রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭, ১৫ রজব ১৪৪২ হিজরী

সিলেটে করোনায় নতুন সনাক্ত ৩৮ জনের, মৃত্যু নেই!

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৬:০০ পিএম

আরও ৩৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন সিলেট বিভাগে। চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন ১৫ জন করোনা আক্রান্ত রোগী। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু হয়নি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া জানান এ তথ্য।
স্বাস্থ্য বিভাগের প্রতিবেদন সূত্র মতে, গত ২৪ ঘণ্টায় আরও ৩৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন সিলেটে। এর মধ্যে সিলেট ৩৪ জন রয়েছেন। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাসের উপস্থিতি। এছাড়াও হবিগঞ্জ আরও ১জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। একইদিনে বিভাগে আরও ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে হয়ে উঠেছেন সুস্থ। এর মধ্যে ১৪ জনই সিলেটের বাসিন্দা। একজন রোগী বিভাগের সুনামগঞ্জের।
স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় অফিস সূত্র জানায়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৯২৭ জন। এর মধ্যে সিলেট ৯ হাজার ৪৯৪ জন। এছাড়া শনাক্ত হয়েছে সুনামগঞ্জে ২ হাজার ৫৩২, হবিগঞ্জে ১ হাজার ৯৮০ ও মৌলভীবাজারে ১ হাজার ৯২১ জনের করোনা। সিলেটের ৪ জেলায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৫৯ জন করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে ৫৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে ও মৌলভীবাজারে ৫ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৫ হাজার ১৩ জন করোনা আক্রান্ত রোগী এবং ২৭২ জন করেছেন মৃত্যুবরণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৮ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ফেব্রুয়ারি, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০২১
২৬ ফেব্রুয়ারি, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০২১
২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন