Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

সিংড়া পৌর নির্বাচন: একের পর এক বিএনপির কর্মীকে মারপিট!

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৭:৩২ পিএম

নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রচারণার বাঁধা দিয়ে একের পর এক বিএনপি কর্মীকে মারপিট করা হচ্ছে। ২৪জানুয়ারী বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলামের উপস্থিতে মিলন নামে বিএনপির এক কর্মিকে পিটিয়ে মাথা ফাটানো হয়। এরপর সোমবার (২৫জানুয়ারি) সন্ধ্যায় পৌর এলাকার সোহাগবাড়িতে লিটন নামে বিএনপির আরেক কর্মীকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করা হয়। এবিষয়ে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী মো. তায়জুল ইসলাম। উপজেলা বিএনপির আহ্বায়ক এড.মুজিবুর রহমান মুন্টু জানান,অনুষ্ঠিতব্য সিংড়া পৌর নির্বাচনে ধানের শীষের প্রচারণার বাঁধা দিয়ে একের পর এক বিএনপি কর্মীদেরকে মারপিট করা হচ্ছে। বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখতে সুদূর প্রসারী পরিকল্পনা হাতে নিয়েছে আওয়ামীলীগ।

গত ২৪জানুয়ারী পৌর এলাকার ৭নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচার কাজ চালানোর সময় মিলন নামে বিএনপির এক কর্মিকে পিটিয়ে মাথা ফাটানো হয়। এরপর ২৫জানুয়ারি সন্ধ্যায় সোহাগবাড়ি এলাকায় ধানের শীষের প্রচারণার করার সময় লিটন নামে আরেক বিএনপির কর্মীকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে যুবলীগ কর্মী ইদ্রিস আলী। এবিষয়ে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছে বিএনপির মেয়র প্রার্থী মো. তায়জুল ইসলাম। ২৬জানুয়ারী শোলাকুড়া মাদ্রাসা এলাকায় সকালে নির্বাচনী প্রচারণায় গেলে বাঁধা দেয় আওয়ামীলীগ। উপজেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো.আছলাম জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সহকারী রিটার্নিং অফিসারের মাধ্যমে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ