Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

সখিপুর পৌরসভার নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : ডিসি

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম

আসন্ন ৩০ জানুয়ারির সখিপুর পৌরসভা নির্বাচনে আইন শৃঙ্খলা প্রতি পালন বিষয়ে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা ও উপজেলা প্রশাসন।উপজেলা হলরুমে মঙ্গলবার দুপুরে মতবিনিময় সভায় টাঙ্গাইল জেলা প্রশাসক মো. আতাউল গনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন।

তিনি বলেন, যেকোনো মূল্যে পৌরসভা নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এজন্য যা যা করা দরকার প্রশাসনের পক্ষ থেকে করা হবে।রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম, সার্কেল এসপি (টাঙ্গাইল দক্ষিণ) মো.আবদুল মতিন, সহকারী কমিশনার (ভূমি) হা-মীম তাবাসসুম প্রভা, ওসি একে সাইদুল হক ভূঁইয়া,নির্বাচন কর্মকর্তা আতাউল হক, ওসি তদন্ত এএইচএম লুৎফুল কবির, মেয়র প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, ছানোয়ার হোসেন সজীব, নাছির উদ্দিনসহ কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ