Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

পৌরসভা নির্বাচনঃ কলাপাড়া ‌উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে জখম

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ৮:৩৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে উপ‌জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম দীপ্ত (২৫)‌কে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কুমারপট্টি এলাকায় এই হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয়রা দীপ্তকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। আহত দীপ্ত কলাপাড়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ মাসুম'র কর্মী।

দীপ্ত জানান, তি‌নি মোটরসাইকেল যোগে আওয়ামী লীগ কার্যালয়ে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী বিপুল চন্দ্র হাওলাদারের কর্মী পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, আলিফ মাহমুদ রুদ্রর নেতৃত্বে তার ওপর হামলা করে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। স্বতন্ত্র প্রার্থী দিদার উদ্দিন মাসুম ব্যাপারী জানান, ‌নৌকা মার্কার প্রার্থী পরাজয় নিশ্চিত জেনে আমার কর্মী সমর্থক‌দের উপর হামলা করা শুরু করেছে এগু‌লো বন্ধ না কর‌তে পার‌লে আগামী ১৪‌ ফেব্রুয়ারীর নির্বাচন আ‌দৌও সুষ্ঠু হ‌বে কিনা তা নি‌য়ে সংশয় রয়েছে। ত‌বে অভিযোগ অস্বীকার ক‌রে আওয়ামীলীগ দলীয় প্রার্থী বিপুল হাওলাদার জানান, এ ঘটনার সা‌থে আমি বা ছাত্রলীগ জড়িত না। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানিনা। আর উপ‌জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভর সা‌থে মোবাইল ফোনে বার বার যোগা‌যোগ করা হ‌লেও তি‌নি ফোন রি‌সিভ করেননি।

কলাপাড়া হাসপাতালের চিকিৎসক ডা: অনুপ কুমার সরকার বলেন, হাতের বাম পাশে, পিছনে ও মাথায় আঘাতের পাঁচটি চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শুনেছি, সেখানে পুলিশ পাঠানো হয়েছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ