Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

কারেন্ট জালসহ ১০ মণ জাটকা জব্দ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

রাবনাবাদ নদী মোহনায় অভিযান চালিয়ে ৩ লাখ মিটার অবৈধ কারেন্ট ও বেড় জালসহ ১০ মন জাটকা ইলিশ জব্দ করেছে কুয়াকাটা নৌ-পুলিশ। গত সোমবার সন্ধ্যার পর থেকে গতকাল মঙ্গলবার সকাল ১১টা পর্যন্ত রাবনাবাদ ও আন্ধারমানিক নদী থেকে এসব মাছ ও অবৈধ কারেন্ট জাল আটক করা হয়। গতকাল মঙ্গলবার দুপরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডলের নির্দেশক্রমে এসব অবৈধ জাল কলাপাড়া হ্যালিপ্যাড মাঠে পুড়িয়ে ফেলা হয়।
আটককৃত এসব জালের আনুমানিক বাজার মূল্য প্রায় ৯০ লাখ টাকা এবং জব্দকৃত জাটকা ইলিশ বিভিন্ন এতিমখানা মাদরাসার ছাত্রদের মাঝে বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুন্নবী, কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ ওসি এসআই মাহমুদ হোসেন মোল্লা ও এএস আই কামরুল ইসলাম।
এ সময় কুয়াকাটা নৌ-পুলিশের ইনচার্জ এস আই মাহমুদ হোসেন মোল্লা জানান, রাতভর অভিযান চালিয়ে এসব মাছ ও অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে এবং এ জাটকা বিরোধী অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন