Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ্যাওয়ার্ড পেলেন সায়েম মাহবুব

শিক্ষাক্ষেত্রে অবদান

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

দৈনিক ইনকিলাবের কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা, নাঙ্গলকোট প্রেসক্লাবের উপদেষ্টা, প্রিন্সিপাল সায়েম মাহবুব মজুমদার পেলেন অনন্যা পার্সোনালিটি এওয়ার্ড।

শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য সায়েম মাহবুবকে অনন্যা সোশ্যাল ফাউন্ডেশন গত শনিবার ইকোনমিক রিপোর্টার্স মিলনায়তনে মুজিব শতবর্ষ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও অনন্যা পার্সোনালিটি-২০২১ সনদ প্রদান অনুষ্ঠানে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক মনজুরুল হক সিকদার, বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, পীরজাদা শহিদুল হারুন, সংগঠনের সভাপতি মজিবুর রহমান খোকন, ফাউন্ডেশন এর উপদেষ্টা কামরুজ্জামান কমল এর সভাপতিত্বে মুজিব শতবর্ষ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও অনন্যা পার্সোনালিটি-২০২১ সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সারা দেশের মোট ২৫ গুণীব্যক্তিকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ