Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়কে মৃত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

 সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে চট্টগ্রামে ছাত্রলীগ নেতাসহ নিহত ২, চাঁদপুরের কচুয়ায় ২ মোটরসাইকেল আরোহী, গোপালগঞ্জ ও সাতকানিয়া একজন করে। আহত হয়েছেন ৪ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত :

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের বাঁশখালী ও লোহাগাড়ায় গতকাল মঙ্গলবার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছে। বাঁশখালীর চেচুরিয়ায় অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ছাত্রলীগ নেতা তানভীর সিকদার (২৪) নিহত হন। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন। তিনি উপজেলার গÐামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনার আবু শামা ইউসুফ সিকদারের পুত্র।

এদিকে লোহাগাড়ার আমিরাবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসের ধাক্কায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৫৫ বছর বয়সী পুরুষকে চমেক হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে জানান, চাঁদপুরের কচুয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহী হাসপাতালে চিকিৎসাধীন। হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় গত সোমবার রাত ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। গুরুতর আহত ইব্রাহীম হোসেন (১৯)।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক যুবক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। অপর দুই আরোহী আরিফ হোসেন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হলে পথিমধ্যে আরিফ হোসেন মারা যায় । নিহত কামরুল ইসলাম সবুজ হাজিগঞ্জ উপজেলার মোহাম্মদ গ্রামের বাসিন্দা ও আব্দুল মোতালেবের ছেলে। আহত ইব্রাহীমের বাড়ি একই উপজেলার পাতানিশ গ্রামে। অপর নিহত যুবক আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার মুদাফ্ফরগঞ্জ এলাকায়।

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় শুকদেব সরকার (৪০) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১ জন। গতকাল দুপুরে গোপালগঞ্জ টেকেরহাট সড়কে সদর উপজেলার সাতপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, গতকাল দুপুরে সাতপাড় বাজারের সব্জি ব্যবসায়ী শুকদেব সরকার মোটর চালিত ভ্যান গাড়িতে করে সব্জিকিনতে টেকেরহাট যাচ্ছিল। এসময় যাত্রীবাহী একটি লোকাল বাস ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে ভ্যানে যাত্রী ও চালক দুজনেই গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে শুকদেব সরকারের মৃত্যু হয়। গুরুতর আহত ভ্যান চালক গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। নিহত শুকদেব সরকার সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামের শুনীল সরকারের ছেলে।

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি সিমেন্ট বোঝায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাত ১ ব্যক্তি নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন ট্রাকের এক চালক। গতকাল মঙ্গলবার ভোরে সাতকানিয়া ও লোহাগাড়া সীমান্তবর্তী ঠাকুরদিঘী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক

২৭ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ