Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সালথায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম


 পূর্ব শত্রুতার জের ধরে ফরিদপুরের সালথার গোয়ালপাড়ায় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গোয়ালপাড়া বাজারের ৫টি দোকান ও আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়িসহ ১০ বাড়ি ভাঙচুর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রাত মধ্য রাত থেকে সকাল ১০ টা পর্যন্ত। খবর পেয়ে সালথা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসী জানায়, আটঘর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মলয় বোষ ও তার সমর্থক জিয়া হত্যা মামলার স্বাক্ষী হওয়া আসামি পক্ষের লোকজন তাদেরকে বিভিন্ন সময়ে নিযার্তন করে আসছে। গত রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সালথা উপজেলার চেয়ারম্যান ওদুদ মাতুব্বার ও তার সমর্থরা দশীয় আস্ত্রে সজ্জিত হয়ে আটঘরের চেয়ারম্যান সোহাগ ও তার সমর্থকদের বাড়িতে হামলা করে। এ ঘটনায় আটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহাগ বলেন, সে ওদুদ মাতুব্বারের শশুড় ইমামুল হোসেন তারা (রাজাকার) বিরুদ্ধে মলয় বোষ হত্যা মামলা স্বাক্ষী হওয়ায় ওদুদ মাতুব্বর তার উপর ক্ষিপ্ত হয়। এরপর থেকে তাকে বিভিন্ন সময়ে প্রাণ নাশের হুমকি সহ নানা ধরনের হুমকি দিয়ে আসছে। এ ছাড়া তার সমর্থক জিয়াকে ওদুদ মাতুব্বরের লোকজন হত্যা করে। এ দুটি ঘটনায় যারা সাক্ষি হয়েছে আসামি পক্ষ তাদেও বাড়ি ঘড়ে হামলা মামলা দিয়ে হয়রানি করছে। এরই ধারাবাহিকতায় এ ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় সহকারী পুলিশ সুপার মো, মহিউদ্দিন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে পরিবেশ নিয়ন্ত্রণে আনি। বর্তমানে স্বাভাবিক অবস্থা বিরাজ করছে। তবে এ ব্যাপারে মামলা হলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ