Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭, ১৯ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

নির্বাচন কমিশনের নতুন সচিব হুমায়ুন কবীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকারকে সচিব পদে পদোন্নতি দিয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব নিয়োগ দিয়েছে সরকার। এদিকে অবসরে যাওয়ার সুবিধার্থে ইসির সিনিয়র সচিব মো. আলমগীরকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। আগামী ২ ফেব্রুয়ারি অবসরে যাবেন তিনি।
রাজশাহীর বিভাগীয় কমিশনারকে ইসি সচিবের দায়িত্ব দেওয়ার পর জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. হুমায়ুন কবীরকে রাজশাহীর বিভাগীয় কমিশনার নিয়োগ দেওয়া হয়েছে। আলাদা প্রজ্ঞাপনে বস্ত্র অধিদপ্তরের মহাপরিচালক দিলীপ কুমার সাহাকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. বিল্লা হোসেনকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব এবং জননিরাপত্তা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব হাবিব মো. হালিমুজ্জামানকে জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।
##



 

Show all comments
  • Kamal ২৬ জানুয়ারি, ২০২১, ১১:৫১ পিএম says : 0
    স্যার,স্বাগতম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন কমিশন

২১ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন