Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

ভোট দিয়েই জয় নিশ্চিত বললেন রেজাউল করিম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:২৪ এএম | আপডেট : ১১:২৪ এএম, ২৭ জানুয়ারি, ২০২১

চসিক নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। এর আগে তিনি তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

বুধবার সকাল ৯টায় নগরীর বহদ্দারহাট এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন। ভোট দিয়ে বিপুল ভোটে জয় নিশ্চিত বলে জানান রেজাউল করিম চৌধুরী।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, বিএনপি সাংগঠনিক দুর্বলতার কারণে ভোট কেন্দ্রে ঠিকমত এজেন্ট পর্যন্ত দিতে পারেনি। নির্বাচনে জয়লাভ করবে কিভাবে। সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে। ভোটররা স্বতঃস্ফূর্তভাবে নৌকা মার্কায় ভোট দিচ্ছে। তাতে নৌকার জয় সুনিশ্চিত বলেই মনে হচ্ছে।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৭ জানুয়ারি, ২০২১, ২:৩৮ পিএম says : 0
    এখানে শান্তিপূর্ণভাবে চট্টগ্রামের ইতিহাসে অত্যন্ত মেধাবী সৎ মেয়রপ্রার্থী জনাব রেজাউল করিম চৌধুরী এলাকার জন প্রিয় সাবেক কাউন্সিলর প্রার্থী লায়ন এম আশরাফুর আলমের স্থানিয় ভাবে ভোটার কেন্দ্র। মাননীয় প্রধান মন্ত্রী কে চট্টগ্রামের সর্বস্তরের মানুষের অভিনন্দন শ্রদ্ধাভরা সালাম একজন সৎ যোগ্য ত‍্যাগীনেতা বীর মুক্তিযোদ্ধা কে য়ার রাজনৈতিক জীবনের অদ‍্য শতাদ্ধীর পর সততার ত‍্যাগসম্মান দিয়েছেন বঙ্গবন্ধুর আদশ‍্যেরকারণে নগরপিতার মত গুরুত্বপূর্ণ দায়িত্বের জন‍্য মনোনীত করেছেন। কিছুক্ষন আগেই উপযুক্ত প্রার্থীদে কে ভোট প্রদান করে এসেছি। অবশ্যই চট্টগ্রামের উন্নয়নের জন্যে মাননীয় প্রধান মন্ত্রীর প্রার্থীকে চট্টগ্রামের মানুষ বিজয়ী করবেন।
    Total Reply(0) Reply
  • Kamal ২৭ জানুয়ারি, ২০২১, ৫:৪৪ পিএম says : 0
    অব্যশই উনি বিজয়ী হবেন কারন,আমরা অনেক ত্যাগের বিনিময়ে ভোটাধিকার ফিরে পেয়েছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২১
২৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ