Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

টিকাদান কর্মসূচি উদ্বোধনের জন্য প্রস্তুত কুর্মিটোলা হাসপাতাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৪৩ এএম

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বুধবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটায় কয়েকজনকে টিকা দেয়ার মাধ্যমে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হবে। গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করবেন। বুধবার সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে দেখা যায়, করোনা টিকাদান কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপক প্রস্তুতি চলছে। ইতোমধ্যে মঞ্চ তৈরির কাজ শেষ হয়েছে।

হাসপাতাল ভবনের প্রবেশ মুখ থেকে ভেতরের মঞ্চ পর্যন্ত ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। মঞ্চের বাইরে একটি বড় পর্দায় টিকাদান দৃশ্য দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর সূত্র জানায়, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালে পাঁচ শতাধিক স্বাস্থ্যকর্মীকে (চিকিৎসক, নার্স, ওয়ার্ডবয়, আয়া, পরিচ্ছন্নতা কর্মী) টিকা দেয়া হবে। এরপর আগামী ৭ ফেব্রুয়ারি থেকে ৬৪ জেলায় টিকাদান শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন