Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ট্রোলের শিকার মালাইকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৪৪ এএম

বয়স বাড়ছে মালাইকা আরোরার! তাই নিয়ে ঠাট্টা নেটদুনিয়ায়। তবে তাঁর পক্ষে দাঁড়ালেন নেটাগরিকদেরই আর এক অংশ। তার সাম্প্রতিকতম ছবি ভাইরাল হওয়ার পরেই এই কাণ্ড।
জিম থেকে বেরনোর সময়ে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। গোলাপি রঙের ক্রপ টপের সঙ্গে এক জোড়া যোগাসনের প্যান্ট। পেটের কাছে চামড়ার ভাঁজ পড়ে যাওয়ার চিহ্ন স্পষ্ট।

৪৭ বছর বয়সেও মালাইকার মতো কর্মক্ষম তারকা এই বলিউড জগতে কমই রয়েছেন। কিন্তু সাম্প্রতিকতম ছবিতে বার্ধ্যকের সূক্ষ্ম ছাপ ধরা পড়তেই নেটাগরিকরা ভাইরাল ছবির কমেন্ট বক্সে ঝাঁপিয়ে পড়লেন ট্রোল করতে। কেউ লিখলেন, ‘পেটে বার্ধক্য ধরা পড়ে গেল!’ কেউ বা আবার কমেন্ট করলেন, ‘এই যে এ বার বোঝা যাচ্ছে যে মালাইকার বয়স হয়ে যাচ্ছে।’

কিন্তু নেটাগরিকদেরই আর এক অংশ ট্রোলের জবাব দিতে প্রস্তুত। লেখা হল, ‘চামড়া ঝুলে পড়াটা খুব স্বাভাবিক ব্যাপার।’ কেউ আবার মনে করালেন হলিউড তারকা জেনিফার অ্যানিস্টন ও জেনিফার লোপেজের কথা। বয়স তাঁদেরও হয়েছে। নেটাগরিকদের মতে, কিন্তু সেই তারকাদের প্রশংসায় মগ্ন নেট পাড়া। যেই বলি তারকার প্রসঙ্গ এল, অমনি তাঁকে ট্রোল করা হচ্ছে কেন!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ