Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

বন্ধ হচ্ছে দ্য কপিল শর্মা শো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৪৬ এএম

ছোটপর্দায় নাকি আর দেখা যাবে না ভারতীয় টেলিভিশনের 'কমেডি কিং' কপিল শর্মাকে। এমন খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন ভক্তরা। বন্ধ হতে চলেছে 'দ্য কপিল শর্মা শো', এমনই জানা গিয়েছে সংশ্লিষ্ট টিভি চ্যানেল সূত্রে। শোনা যাচ্ছে, কপিল শর্মা আবারও বাবা হতে চলেছেন। আর একেই শো বন্ধ হওয়ার মূল কারণ বলে দাবি করছেন অনেকে।

তবে বেজায় মনখারাপ দর্শকদের। কারণ, ওই কমেডি শো আজকের ওটিটি স্ট্যান্ড আপ কমেডির যুগেও আট থেকে আশির প্রথম পছন্দ। স্বাভাবিকভাবেই তাই সোশ্যাল মিডিয়ায় চোখ মেললেই কপিল শর্মাকে না দেখতে পাওয়া নিয়ে হাহুতাশ চোখে পড়ছে।

তবে এই দুঃখ বেশিদিনের নয়। কারণ, খুব শীঘ্রই আরও বৃহৎ পরিসরে চালু হবে ওই শো, এমন আশ্বাসও মিলেছে সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে।

সূত্রের খবর, আপাতত কয়েক মাস অনুষ্ঠান 'অফ এয়ার' রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে কমেডি শোটির কামব্যাক যে দুর্দান্ত হবে এ বিষয়ে গ্যারান্টি দিচ্ছে সেই সূত্রটি।

উল্লেখ্য, এই শোর প্রযোজক সংস্থা সালমান খান টেলিভিশন এবং বানিজে এশিয়া। একটি সূত্রের দাবি, প্রযোজকরা মনে করছেন ওটিটির যুগে জনপ্রিয় এই শোকেও আপগ্রেড করা দরকার। কপিল শর্মা সহ অন্যান্য কলাকুশলীরাও নাকি সহমত পোষণ করেছেন এই ব্যাপারে। যদিও আদৌ প্রযোজকদের সিদ্ধান্ত নাকি কপিল শর্মার বাবা হওয়া, কী কারণে অনুষ্ঠান বন্ধ হচ্ছে সে বিষয়ে ধোঁয়াশা বর্তমান।


সূত্রঃ এই সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ