Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

দুই ঘণ্টায় ৯৭ ভোট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১:৩৯ পিএম

পাঠানটুলি খান সাহেব বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার ২৫১৮ জন। সকাল দশটায় সেখানে ভোট পড়েছে ৯৭টি। দুই ঘণ্টায় ৩ শতাংশ ভোটার ভোট দিয়েছেন বলে জানান প্রিসাইডিং অফিসার বিষ্ণপদ শীল। ওই কেন্দ্রে বুথ সংখ্যা সাতটি।

তিনি বলেন নারী ভোটার হওয়ায় তারা ধীরে ভোট কেন্দ্রে আসছেন। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে কয়েকটি কেন্দ্র ঘুরে ভোটারের হাতে গোনা উপস্থিতি দেখা গেছে। তবে কেন্দ্রের বাইরে নৌকার সমর্থকদের ভিড় জটলা দেখা গেছে।

গোসালাইডাঙ্গা রামকৃষ্ণ স্কুল কেন্দ্রে মোট ভোটার ২০৩৭। বুথ সংখ্যা ৫টি। সকাল দশটা পর্যন্ত সেখানে ভোট দিয়েছেন ৬৫ জন। প্রিসাইডিং কর্মকর্তা জাফর আহমদ বলেন, ভোটারা কর্মজীবী হওয়ায় উপস্থিতি কম।

বারিক মিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১৫৬৫ জন ভোটারের মধ্যে দুই ঘণ্টায় ভোট দেন ২০০ জন। পাশের প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৮৮৪ জন ভোটারের মধ্যে দুই ঘণ্টায় ভোট দেন ১৩৫ জন।

৭৩৫ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। সকালে কিছুটা ভোটার দেখা গেলেও এখন বেশির ভাগ কেন্দ্র ফাঁকা। সংঘাত সহিংসতার পর ভোটারের উপস্থিতি কমে গেছে। এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত সংঘর্ষ ও গোলাগুলিতে দুই জন নিহত এবং ৩৫ জন আহত হয়েছে। ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক নির্বাচন

২৭ জানুয়ারি, ২০২১
২৭ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ