Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ও চোরাচালানীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করা হয়েছে রাজশাহীতে নয়া র‌্যাব-৫ অধিনায়ক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ২:৩২ পিএম

রাজশাহীর নয়া অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আব্দুল মোস্তাকিম এসপিপি, পিএসসি, জি, আর্টিলারি আজ সকালে র‌্যাব-৫ এর সদর দপ্তরের সম্মেলন কক্ষে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের অধিনায়ক জানান, ২০২০ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত র‌্যাব-৫ ৫৫ জন জঙ্গি, ৯১ টি আগ্নেয়াস্ত্র, ২১৯ রাউন্ড গুলি, ৭৬ টি ম্যাগজিন, ৫৭ কেজি ৪০০ গ্রাম হেরোইন, ১১ কেজি ৬০০ গ্রাম আফিম, ৩৮৪৮৭ বোতল ফেন্সিডিল, ১৮৯৯৯১ পিস ইয়াবা, ১৬৯৮ কেজি গাঁজা, ৯৬২৭ লিটার চোলাই মদ, ৪১৩ বোতল বিদেশি মদ, ৩৮৭ ক্যান বিয়ার উদ্ধারসহ অপহরণকারী, প্রতারক, সাজাপ্রাপ্ত পলাতক আসামি, ভেজাল ব্যবসায়ী, ভুয়া ডাক্তার, চোরাকারবারিসহ ৩ হাজার ৭১ জন অপরাধীকে গ্রেফতার করে।

তিনি জানান, মাদক ও চোরাচালানীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। র‌্যাব সদর দপ্তর বিজঙ্গিকরণ কার্যক্রম শুরু করেছে। এর ধারাবাহিকতায় রাজশাহী অঞ্চলে কার্যক্রম হতে পারে। এ কারণে জঙ্গী মনোভাবাপন্ন বা জঙ্গি সদস্যকে স্বেচ্ছায় আত্মসমর্পণের মাধ্যমে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানাচ্ছি৷ এতে র‌্যাবের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। এ ছাড়াও তিনি জঙ্গি ও মাদক দমনে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সভায় উপস্থিত ছিলেন, সিপিএসসি কোম্পানি কমান্ডার এটিএম মাইনুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ