Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে জোর গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ২:৩৩ পিএম

বিয়ে করছেন শ্রদ্ধা কাপুর, দীর্ঘদিনের বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন শ্রদ্ধা। বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পর শ্রদ্ধার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। বরুণ-নাতাশার বিয়ের পর তাঁদের শুভেচ্ছা জানান শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহান শ্রেষ্ঠা। রোহানের শুভেচ্ছা পেয়ে, পালটা প্রশ্ন করে বসেন বরুণ। শ্রদ্ধা এবং তিনি এবার সাতপাকে বাঁধা পড়ার জন্য তৈরি কি না বলে প্রশ্ন করেন বরুণ। যদিও রোহান এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। শ্রদ্ধাকেও দেখা যায় চুপ করে থাকতেই।

প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহানের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। লকডাউনের মাঝে শ্রদ্ধার সঙ্গে রোহনকে বেশ কয়েকবার চোখে পড়ে রাস্তায়। যদিও পাপারাৎজির সামনে কখনওই মুখ খুলতে দেখা যায়নি রোহান বা শ্রদ্ধার কাউকেই। রণবীর সিংয়ের প্রিয় বন্ধু রোহন শ্রেষ্ঠাকে বিয়ে নিয়ে কোনও মন্তব্য বা আলোচনা কোনও তারকার সঙ্গেই করতে দেখা যায়নি। তবে বরুণ ধাওয়ান এবার প্রকাশ্যে শ্রদ্ধার সঙ্গে সম্পর্ক এবং জীবন কাটানোর প্রসঙ্গ নিয়ে রোহনকে প্রশ্ন করে বসেন।

শ্রদ্ধার বিয়ে নিয়ে শক্তি কাপুরকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন,তার মেয়ে নিজের পছন্দের কাউকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন। মেয়ের পছন্দে তাদের কোনও আপত্তি নেই। তবে শ্রদ্ধা কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সে বিষয়ে শক্তি কাপুরকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

প্রসঙ্গত, ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক নিয়ে এক সময় জোরদার গুঞ্জন শুরু হয়। এমনও শোনা যায়, ফারহানের বাড়ি থেকে শ্রদ্ধাকে টেনে বের করে নিয়ে যান শক্তি কাপুর। মেয়ের সঙ্গে ফারহানের সম্পর্ক শক্তি কাপুর মেনে নিতে পারেননি বলেও বিভিন্ন খবর উঠে আসতে শুরু করে এক সময়। যদিও শক্তি কাপুর বা ফারহান আখতারকে এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন