Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২ হিজরী

সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার শিল্পা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ২:৩৬ পিএম

আজ ভারতের ঘটনাবহুল প্রজাতন্ত্র দিবস আর এই ঘটনার স্রোতেই সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনা ঘটিয়ে বসলেন শিল্পা শেট্টি। টুইটারে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে বসেন। হিন্দিতে টুইট করতে গিয়েই ভুলটি করে বসেন শিল্পা। প্রথম লাইনেই লেখেন, “স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।” এর পরের লাইনে আবার ইংরাজিতে ‘রিপালবিক ডে’ই লিখেছিলেন বলিউড অভিনেত্রী। ভুল বুঝেই পোস্টটি শুধরে ফেলেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। নতুন টুইটেই পুরনো পোস্টের স্ক্রিনশট শেয়ার করে কেউ কেউ তার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন, কেউ আবার জানতে চান, নায়িকা কোন ধরনের নেশা করেছিলেন?

সবকিছু মিলিয়ে শিল্পা শেট্টি যেভাবে প্রজাতন্ত্র দিবসকে স্বাধীনতা দিবস হিসেবে গুলিয়ে ফেলেন, তাতে প্রত্যেকে তাঁর কড়া সমালোচনা শুরু করে দেন। যদিও সমালোচনার মুখে পড়ে এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি শিল্পা শেট্টি।

এদিকে প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ছেলে ভিয়ানকে নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ান অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা। মাথার উপর ছাদ থাকলে এবং প্লেটে খাবার সাজানো থাকলে, জীবনে কষ্ট উপলব্ধি করা যায় না। সেই কারণেই ভিয়ানকে নিয়ে রাস্তায় বেরিয়ে তিনি গৃহহীন, অসহায় মানুষদের পাশে দাঁড়ান বলে জানান রাজ। শিল্পা শেট্টির স্বামী যেভাবে অসহায় মানুষদের পাশে দাঁড়ান, তাতে নেটিজেনরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন