Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী

ছাতকে তালতো ভাইয়ের যৌন শিকারে এক স্কুলছাত্রী অন্ত:সত্ত্বা : গ্রেফতার ১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৫:০০ পিএম

আপন তালতো ভাইয়ের যৌন শিকারে পড়ে অন্ত:সত্ত্বা হয়েছেন এক স্কুল শিক্ষার্থী। সুনামগঞ্জের ছাতকে এ ঘটনা ঘটেছে। সপ্তম শ্রেনীর এ স্কুলছাত্রীর (১৩) ভাই বাদি হয়ে একটি মামলা (নং-২৮) দায়ের করেছেন ছাতক থানায়। এঘটনায় অভিযুক্ত সোলেমান মিয়াকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (২৭ জানুয়ারি) সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে। সে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের আপ্তাব আলীর পূত্র।

মামলা সুত্র জানায়, গত ৫ নভেম্বর আপন বোনের বাড়ি জাতুয়া গ্রামে বেড়াতে যায় ওই স্কুলছাত্রী। ওইদিন রাতে তালতো ভাই সোলেমান মিয়া জোরপূর্বক ধর্ষণ করে তাকে। একইভাবে ভয়ভীতি দেখিয়ে তাকে লাগাতার কয়েকদিন ধর্ষণ করে। এরই পেক্ষিতে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে মেয়েটি। বিষয়টি জানাজানি হলে আত্মগোপন করেন অভিযুক্ত সোলেমান মিয়া। স্থানীয় ছাতক থানার ওসি শেখ নাজিমুদ্দিন বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে, আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন