Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ভোলার লালমোহনে সরকারি খালে নির্মাণাধীন ভবন ভেঙ্গে দিলেন ইউএনও

নির্মাণ সামগ্রী নিলামে বিক্রি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৬:৫২ পিএম

ভোলার লালমোহনে অবৈধভাবে সরকারি খাল দখল করে নির্মাণাধীন বিল্ডিং ভেঙ্গে দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান। ২৭ জানুয়ারি বিকালে পশ্চিম চর উমেদ ইউনিয়নের গজারিয়া বাজারের পশ্চিম পাশে শাহে আলম মিস্ত্রী সরকারি খালের মধ্যে ৩ তলা ফাউন্ডেশন দিয়ে নতুন বিল্ডিং তৈরী করছিলেন। এবং বাজারের উত্তর মাথার পূর্বদিকে রাস্তার পাশের সরকারি খালের মধ্যে স্থানীয় বেপারী বাড়ীর লিটন, বজলু, হারুন ও দিদার নামে ৪ জন ফাউন্ডেশন দিয়ে ঘর উত্তোলন করছিলেন।

খাল দখলের খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান এবং লালমোহন উপজেলা ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীরা ঘটনাস্থলে গিয়ে তৈরী করা বিভিন্ন মেরামতকৃত সামগ্রী ভেঙ্গে ফেলেন। পরে নির্মাণ সামগ্রীর বিভিন্ন রড নিলামে বিক্রি করা হয়। শাহেআলম মিস্ত্রীর বিল্ডিং এর মেরামতকৃত সামগ্রীর রড ১২৫০০ টাকা এবং লিটন, বজলু, হারুন ও দিদার নামে ৪ জনের মেরামতকৃত সামগ্রীর রড ৮০০০ টাকা নিলামে বিক্রি করে দেন নির্বাহী ম্যাজিষ্টেট। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান বলেন সরকারী দখলকৃত জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য ভোলার জেলার প্রত্যেক উপজেলায়ই সরকারী জমি দখল করে আছে ভূমি খেকোরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

১৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ