Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

শুক্রবার একদিনের সফরে সিলেট আসছেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৬:৫৭ পিএম

আগামী শুক্রবার (২৯ জানুয়ারি) একদিনের সরকারি সফরে সিলেটে আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। দিনব্যাপী সিলেটে স্থানীয় সরকার বিভাগের আওতাধীন বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিবেন তিনি। মন্ত্রীর একান্ত সচিব এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী স্বাক্ষরিত সফরসূচিতে জানানো হয়েছে এ তথ্য। সফরসূচি অনুযায়ী মন্ত্রী শুক্রবার সকাল ৯টায় ইউএস বাংলা বিমানের একটি ফ্লাইটে এসে পৌছাবেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে।

এরপর সকাল সাড়ে নয়টায় সিলেট জেলায় স্থানীয় সরকার বিভাগের আওতাধীন বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিবেন প্রধান অতিথি হিসেবে। বিকেল ৩টায় নগরের স্টার স্পেসিফিক হোটেলে সিলেটের উন্নয়ন নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে করবেন মতবিনিময়। এরপর রাত সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেট ত্যাগ করবেন ঢাকার উদ্দেশ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট

২০ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ