Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলপুর পৌর নির্বাচনে প্রতীক বরাদ্দ, মিছিলের শহরে পরিণত এলাকা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৭:১৮ পিএম

ফুলপুর পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের নির্ধারিত দিন ছিল ২৭ জানুয়ারী বুধবার। সকাল থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে সকল প্রার্থীদের উপস্থিতিতে মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন ফুলপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোঃ সারওয়ার জাহান। ফুলপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিঃ শশধর সেন নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মোঃ আমিনুল হক ধানের শীষ, স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহজাহান জগ ও স্বতন্ত্র প্রার্থী রকিবুল হাসান নারিকেল গাছ প্রতীক পেয়েছেন। মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর প্রতীক পেয়েই তারা নিজ নিজ প্রতীকের পক্ষে কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল শুরু করেন। মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের প্রতীকের পক্ষে মিছিলে সারা পৌর এলাকা মিছিলের শহরে পরিণত হয়ে যায়। আনন্দ উল্লাসে নিজ নিজ প্রতীকের পক্ষে মিছিল করে ভোট প্রার্থনা করেন। এর মাঝে ৪ জন মেয়র প্রার্থী তাদের প্রতীকের পক্ষে ব্যাপক শো-ডাউন করেছে। উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, ফুলপুর ব্যবসায়ী সমিতির সভাপতি রাসেল আহমেদ রয়েলসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাদের নেতৃত্বে আওয়ামীলীগ মনোনীত শশধর সেনের নৌকার সমর্থনে মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে জেলা (উ,) বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, জেলা (উ,) বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক এমপি আবুল বাসার আকন্দ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা বিএনপির সাবেক সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক কুদরত আলী, বিএনপি নেতা শাহ মোহাম্মদ আলী, পৌর বিএনপির সাবেক সম্পাদক এমরান হাসান পল্লবসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের নেতৃত্বে বিএনপি মনোনীত প্রার্থী মোঃ আমিনুল হকের ধানের শীষ প্রতীকের পক্ষে ব্যাপক শো-ডাউন করা হয়েছে।

সেইসাথে স্বতন্ত্র প্রার্থী রকিবুল হাসানের নারিকেল গাছ প্রতীকের সমর্থনে ও স্বতন্ত্র প্রার্থী মোঃ শাহজাহানের জগ প্রতীকের সমর্থনে বিকালে শোডাউন হয়েছে। তাদের কর্মী-সমর্থকদের নিয়ে শোডাউনটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোডাউন শেষে ৪ মেয়র প্রার্থী নিজ নিজ অফিসের সামনে পথ সভা করেন। সেখানে নেতৃবৃন্দ ও প্রার্থী বক্তব্য রাখেন। এছাড়াও সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের প্রতীকের পক্ষে প্রতিটি ওয়ার্ডে মিছিল হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ