Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের সহকারী মহাসচিব নির্বাচিত হলেন সখিপুরের দেওয়ান মাহবুবুর রহমান

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৭:৩২ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কৃতি সন্তান, ২৪ তম বিসিএস প্রশাসনের সভাপতি, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব), কৃষিবিদ দেওয়ান মাহবুবুর রহমান বাদল 'বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের' 'সহকারী মহাসচিব' নির্বাচিত হয়েছেন। দেওয়ান মাহবুবুর রহমান বাদল ২৪ তম বিসিএস প্রশাসন ক্যাডারে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি বগুড়া জেলার শেরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং রাজবাড়ী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এবং ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দেওয়ান মাহবুবুর রহমান বাদল উপসচিব পদে পদোন্নতি পেয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২৪ তম বিসিএস প্রশাসনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। দেওয়ান মাহবুবুর রহমান বাদল সম্প্রতি "বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের" সহকারী মহাসচিব নির্বাচিত হয়েছেন।

দেওয়ান মাহবুবুর রহমান বাদল "বাংলাদেশ এডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের" সহকারী মহাসচিব পদে নির্বাচিত হওয়ার তাঁর নিজ উপজেলা টাঙ্গাইলের সখিপুর উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আনন্দিত হয়েছেন। দেওয়ান মাহবুবুর রহমান বাদল সখিপুর উপজেলার কচুয়া দেওয়ানবাড়ির বীর মুক্তিযোদ্ধা সাবেক প্রধান শিক্ষক হাবিবুর রহমানের ছেলে।

দেওয়ান মাহবুবুর রহমান বাদল বলেন, তাঁর কর্মজীবনে সৎ ও ন্যায়ের পথে অবিচল থেকে দক্ষ্যভাবে তাঁর উপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারে এবং দেশের মানুষের সেবা করতে পারে সেজন্য দোয়া প্রার্থনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল

৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ