Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সউদী আরবে মতলবের মামা-ভাগিনাসহ তিনজনের মৃত্যু

মতলব (চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম

সৌদি আরবের তায়েফ শহরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মতলব পৌরসভা ও নায়েরগাঁও এলাকার মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু হয়েছে। ২৪ জানুয়ারি রোববার রাতে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে তাদের মরদেহ ওই দেশের হাসপাতালে রয়েছে।

নিহতরা হলেন, উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন (৪২), তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া হায়দার আলী প্রধানিয়া বাড়ীর খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান আকাশ (২২) ও খালাতো ভাই নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৫)।

২৬ জানুয়ারি মঙ্গলবার রাত ১০টায় নিহত মেহেদির চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত লিটনের ফুফাতো ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদের মৃত্যুর সংবাদ জানায়। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কিভাবে মারা গেছে। কেউ বলছে বিদ্যুস্পৃষ্ঠে, কেউ বলছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে।

মাসুদ আরো বলেন, তারা ৩জন সে দেশে ফ্রি ভিসায় কাজ করতেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে । তাদের মরদেহ সৌদি আরব থেকে আনার জন্য বুধবার থেকে আমরা প্রক্রিয়া শুরু করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক জানান, সৌদি আরবে মারা যাওয়া (তিনজন) বিষয়টি পররাষ্ট্র মন্ত্রণালয় ও স্থানীয় জনপ্রতিনিধি থেকেও জানা যায়নি। তাদের সাথে যোগাযোগ করে মরদেহ দেশে আনতে আমার সহযোগিতা থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ