Inqilab Logo

ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

আনোয়ারায় অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৯:২৫ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে আটটায় উপজেলার বারশত ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পশ্চিমচাল কবিরের দোকান এলাকার উত্তরে জমির হোসেনের মেম্বারের বাড়ির পাশে ভরাটকৃত জায়গায় স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে আনোয়ারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ বেলা ১১ টায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে প্রেরণ করে। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটির পরিচয় পাওয়া যায়নি।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, বুধবার সকাল সাড়ে আটটার স্থানীয়া জমির হোসেনের মেম্বারের বাড়ির পাশে ভরাটকৃত বসতভিটার খোলা মাঠের কোণায় অজ্ঞাত আনুমানিক ২০/২২ বছরের এক নারীর মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে তাৎক্ষনিক ভাবে পুলিশ লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে একটি অপরাধ চক্রের লোকজন অন্য কোথাও থেকে মেয়েটিকে নিয়ে এসে হত্যা করে পেলে যায়। মৃতদেহের প্রাথমিক সরুতহালে জানা যায় মেয়েটির গায়ের রং শ্যামলা, হালকা পাতলা গড়ন, পড়নে ছিল সালোয়ার কামিজ, একটি জোড়া স্যান্ডেল ও একটি হাত ব্যাগ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ