Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী

আদালতে প্রতারক শাহেদ করিম

অস্ত্র ও বিস্ফোরক মামলা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমকে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় অভিযোগ গঠনের জন্য সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হয়েছে। 

গতকাল বুধবার তাকে জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের আদালতে হাজির করলে আসামিপক্ষের আইনজীবী অ্যাড. আবু বক্কর সিদ্দিকী সময় প্রার্থনা করায় আজ বৃহস্পতিবার ফের তাকে আদালতে হাজির করে অভিযোগ গঠনের জন্য শুনানির দিন ধার্য করা হয়। এরপর তাকে সাতক্ষীরা কারাগারে নেওয়া হয় ।
উল্লেখ্য, ২০২০ সালের ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে কোমরপুর বেইলি ব্রিজের নীচ থেকে র‌্যাব-৬ এর সদস্যরা তাকে আটক করে।
এসময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২৩৩০ ভারতীয় রুপি, ৩টি ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দেবহাটা থানায় শাহেদ করিম ও জনৈক বাচ্চু মাঝিকে আসামি করে একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-বিস্ফোরক

২৮ জানুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ