Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচন: কাউন্সিলর প্রার্থী কৃষ্ণ কান্ত দাসের জনপ্রিয়তা ভাবিয়ে তুলছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ৯:৩৬ পিএম

স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থী রতন দত্তর কাছে গিয়ে কোলাকুলি করে দোয়া চাইলেন তরুণ কাউন্সিলর প্রার্থী কৃষ্ণ কান্ত দাস। কৃষ্ণ কান্তু দাসের নির্বাচনী মার্কা পাঞ্জাবী। তরুণ প্রার্থী কৃষ্ণ কান্ত এই প্রথম বারের মত স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচনে নেমেছেন।

তিনি প্রথমবারেই নির্বাচনে নেমে সাড়া ফেলেছেন ভোটারদের মনে। নির্বাচনে তার জনপ্রিয়তা দেখে ওয়ার্ডের তরুণ,নবীন,প্রবীণ ভোটাররা কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিনিয়ত ভোট প্রার্থনা করছেন ভোটারদের ধারে ধারে। ভোটারদের সাড়ায় প্রার্থী কৃষ্ণ কান্ত দাস ওয়ার্ডবাসীর আলোচনার তুঙ্গে রয়েছেন। প্রার্থী কৃষ্ণ কান্ত দাস ওয়ার্ডের শিক্ষক বাদল দাসের ছোট ছেলে। তিনি পেশায় উপজেলার সর্ব মহলে একজন সুপরিচিত ব্যবসায়ী। কৃষ্ণ কান্ত ব্যবসার পাশাপাশি সর্বদা তার নিজ ওয়ার্ড ছাড়াও সাধ্য অনুযায়ী গরীব দুঃখীদের সহায় সাহায্য করে আসেন। তিনি মহামারি করোনাকালীন প্রকাশ্য দান অনুদান ছাড়াও সর্বদা চুপিসারে গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণসহ আপদ বিপদে সাহায্য-সহযোগিতা করে থাকেন।

স্থানীয় ভোটাররা জানান, স্বরূপকাঠি পৌরসভার নয়টি ওয়ার্ডের মধ্যে এ ওয়ার্ডটি খুবই জন গুরুত্বপূর্ন। কারণ এ ওয়ার্ডে উপজেলার সকল জনগুরুত্বপূর্ন সরকারি বেসরকারি অফিসসহ এখানে রয়েছে বেশিরভাগ শিক্ষিত ও সচেতনজনের বসবাস। শিক্ষিত সচেতনজনের বসবাস সম্বলিত ওয়ার্ডটি হলেও এখানে বিগত দিনে দৃশ্যমান দেখা যায়নি তেমন কাঙ্ক্ষিত উন্নয়ন। বর্ষার দিনে ওয়ার্ডের বেশিরভাগ মহল্লায় জমে থাকে পানি। একই সাথে প্রয়োজনীয় ড্রেনেজ ব্যবস্থার অভাবে ময়লা আবর্জনা জমে গড়ে ওঠে মশা-মাছির আবাসস্থল। উপরিউক্ত সমস্যারসহ নানাবিধ কারণে এবার ভোটাররা সমাজসেবক কৃষ্ণ কান্তর সমাজ সেবায় মুগ্ধ হয়ে বিশেষকরে তরুণ ও প্রবীণ ভোটাররা তার দিকে ঝুঁকেছেন বলে মনে করছেন ওয়ার্ডের অধিকাংশ ভোটাররা।

জানাযায়, এবারের স্বরূপকাঠি পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড থেকে মোট পাঁচজন প্রার্থী কাউন্সিলর পদে নির্বাচন করছেন। এর মধ্যে কৃষ্ণ কান্ত এই প্রথম নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতায় নেমেই সাড়া ফেলেছেন দারুণভাবে। তার জনপ্রিয়তা প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ভাবিয়ে তুলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ