Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে বাসচাপায় প্রাণ গেল সাংবাদিক গোপালের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১০:২২ পিএম

রাজধানীতে বাসচাপায় প্রাণ হারিয়েছেন একাত্তর টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর। বুধবার (২৭ জানুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে যমুনা ফিউচার পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

একাত্তর টেলিভিশনের সিনিয়র বার্তা প্রযোজক মাসুম জানান, বিকেলে অফিস শেষে বাসায় ফিরছিলেন গোপাল সূত্রধর। যমুনা ফিউচার পার্কের সামনে তার মোটরসাইকেলকে চাপা দেয় একটি বাস। পরে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার এসআই বিল্লাল হোসেন জানান, নদ্দা ফুটওভার ব্রিজের কাছে ভিক্টর ক্লাসিক পরিবহনের একটি বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে পঙ্গু হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে বাসটিকে জব্দ করা গেলেও চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি জানান তিনি।

এদিকে জ্যেষ্ঠ সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় মোটরসাইকেলে থাকা ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর মারা গেছেন... পথচারী মারা গেলে সিটি করপোরেশন ওভার বা আন্ডারপাস বানায়, মোটরসাইকেল আরোহীকে বাসচাপায় হত্যা করা হলে কি বানাবে সিটি করপোরেশন?’

জানা গেছে, গোপাল সূত্রধরের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ভদ্রগ্রামে। বাবার নাম চৈতানন সূত্রধর। বর্তমানে গুলশানের নিকুঞ্জ এলাকায় থাকতেন। গোপাল ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে বেসরকারি টিভি চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ