Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেরে যাওয়ায় বিএনপি নানা কথা বলছে

চট্টগ্রামে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হেরে যাওয়ায় বিএনপি মুখরক্ষার জন্য নানা কথা বলছে। গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর দেওয়ানজী পুকুর পাড়ের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, নির্বাচন চলাকালীন সময়ে বিএনপি সংবাদ সম্মেলন করেছে। নির্বাচন শেষ হওয়ার আগ মুহ‚র্তে আমীর খসরু মাহমুদ সাহেব সংবাদ সম্মেলন করেছেন। রিজভী সাহেব ঢাকায় বসে সংবাদ সম্মেলন করেছেন এবং নানা ধরনের প্রশ্ন তুলেছেন।


আমরা আগে থেকে জানতাম, এ ধরনের প্রশ্ন তোলার জন্যই তারা নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তারা সব নির্বাচনে এ ধরনের গৎবাঁধা প্রশ্ন উপস্থাপন করেন। ৯৪ সালের পর থেকে চট্টগ্রাম সিটির কোন ভোটে বিএনপি জিতেনি উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, মনজুর আলম সাহেব একবার বিএনপির পক্ষ হয়ে নির্বাচন করেছিলেন, আসলে তিনি তো আওয়ামী লীগের মানুষ। সেই নির্বাচনে আওয়ামী লীগের অনেক লোক তার পক্ষে কাজ করেছেন, যেহেতু তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ করেছেন। সেই কারণে তিনি জয়লাভ করেছেন।

ড. হাছান মাহমুদ বলেন, যা খবর পাচ্ছি, এই নির্বাচনে আমরা বিপুল ভোটে জয়লাভ করতে যাচ্ছি। নির্বাচনে হেরে গেলে সবাই অভিযোগ তুলে, বিএনপির অভ্যাস তো সেরকম। নাচতে না জানলে উঠান বাঁকা। নির্বাচনে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে অভিযোগ করেন তথ্যমন্ত্রী। পাথরঘাটা কেন্দ্রে আক্রমণ চালিয়ে ইভিএম ভেঙে দিয়েছে বিএনপি। দেওয়ানবাজার কেন্দ্রে সংখ্যালঘু ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ