Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

হাতিরঝিলে বেড়াতে আসা মানুষদের উত্যক্ত করায় ৫২ কিশোর আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১০:৩৪ পিএম

রাজধানীর হাতিরঝিলে বেড়াতে আসা মানুষদের উত্যক্ত করায় ৫২ কিশোরকে আটক করেছে পুলিশ।


বুধবার (২৭ জানুয়ারি) পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে একজন জানান, রাজধানীর হাতিরঝিল এলাকায় আগত বিনোদন প্রেমীদের কিছু কিশোর হয়রানির শিকার করছে। পরে, বিষয়টি গুরুত্বসহ দেখার জন্য পুলিশ হেডকোয়ার্টার্স থেকে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জকে জানানো হয়। হা‌তির‌ঝিল থানার তাৎক্ষণিক উদ্যোগে হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে বেড়াতে আসা লোকজনকে উত্যক্ত করার অভিযোগে ৫২ জন কিশোরকে আটক করা হয়। পরে, প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোন মামলা মুলতবি না পাওয়ায় তাদের পিতা-মাতার জিম্মায় দেয়া হয়।

আরো জানো হয়েছে, হাতিরঝিলে বড়োতে আসা মানুষের বিনোদনের সময়কে আরো স্বস্তিদায়ক করার লক্ষ্যে বুধবার থেকে পোশাকে ও সাদা পোশাকে পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ