Inqilab Logo

ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭, ১৬ রজব ১৪৪২ হিজরী

রূপগঞ্জে ব্যবসায়ীর টাকা লুট

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল সবজি ও মাছ ব্যবসায়ীদের কাছ থেকে প্রায় দুই লাখ টাকা ও মোবাইল সেট লুটে নেয়। বাঁধা দিতে গেলে সবজি ব্যবসায়ীসহ দুইজনকে ছুড়িকাঘাত করে ডাকাদল। গতকাল বুধবার ভোর ৫টার দিকে উপজেলার কুশাব এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।
ডাকাতদের কবলে পড়া সুমন মিয়া জানান, তার বাড়ি রূপগঞ্জ উপজেলার পিতলগঞ্জ এলাকায়। তিনি একজন সবজি ব্যবসায়ী। তিনিসহ একই এলাকার মানিক গাজীর ছেলে ইমরান, জুলহাস মিয়ার ছেলে ফয়সাল, খালেক মিস্ত্রির ছেলে সুরুজ মিয়া ও নাজিমুদ্দিনের ছেলে রিফাতসহ ৬জন কাঞ্চন বাজার থেকে সবজি ও মাছ ক্রয় করতে গাউছিয়ার উদ্দেশে এশিয়ান হাইওয়ে দিয়ে রওয়ানা হন। ভোর ৫টার দিকে কুশাবো এলাকায় গেলে পেছন দিক থেকে একটি পিকআপ ভ্যান অটোরিকশাকে ধাক্কা দিয়ে সড়কের পাশে নিয়ে যায়। এ সময় ওই পিকআপ থেকে দ্রুত ৬-৭ জনের ডাকাতদল অস্ত্র ও পিস্তল নিয়ে অটোরিকশায় থাকা যাত্রীদের জিম্মি করার চেষ্টা করে। এ সময় চালক ও এক যাত্রী জসিম মিয়াকে ছুড়িকাঘাত করে। পরে অটোরিকশায় থাকা ব্যবসায়ীসহ সকলের নগদ প্রায় দুই লাখ টাকা ও মোবাইল সেট লুটে নেয়।
সুমন মিয়া আরো জানান, ডাকাতি শেষে ডাকাতদল পিকআপ নিয়ে পূর্বাচলের দিকে চলে যায়। যাবার সময় পিকআপ ভ্যানের নাম্বার ঢাকা মেট্টো ১৬৩১ খেয়াল করতে পারলেও বাকি সংখ্যাগুলো খেয়াল করতে পারেননি। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর-টাকা-লুট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ