Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

অপরাধী এবং প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে- পুলিশ সুপার মাগুরা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১০:৪৩ পিএম

অপরাধী ও তাদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে সমাজের সকলকে সোচ্চার হতে হবে।

বুধবার বিকালে মাগুরা সদর থানা প্রাঙ্গণে ‘ওপেন হাউজ ডে’ উপলক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্সমদ জহরুল ইসলাম এ কথা বলেন। মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিনের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি অপরাধ কর্মকাণ্ডে জড়িত ব্যক্তি ও প্রশ্রয়দাতাদের ওই গোষ্ঠীকে হুশিয়ারি দিয়ে বলেন, পুলিশ অবশ্যই জনগণের সেবক। জনগণের সেবা এবং দুর্দশা লাঘবেই কাজ করে যাচ্ছে। চিহ্নিত অপরাধী পেশাদার চোর, পেশাদার ডাকাত, ছিনতাইকারী এবং দস্যুতার হার জিরো কোটায় নামিয়ে আনতে চাই। আর সে লক্ষ্য পূরণে অবশ্যই সকলের সহযোগিতা প্রয়োজন। সমাজের বিশৃঙ্খলাকারী এবং মদতদাতাদের চিহ্নিত করে তাদেরকে আইনের কাঠগড়ায় দাঁড় করানোর জন্যে তিনি সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে পুলিশ সুপার বলেন, পরিবর্তন করতে হলে সেই পরিবর্তন নিজ নিজ ঘর থেকে শুরু করতে হবে। সবার আগে নিজেদের সদিচ্ছা থাকতে হবে। তাহলেই অপরাধ নিয়ন্ত্রণে রাখাসহ সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব হবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আফম আবদুল ফাত্তাহ, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক এসএম কামরুজ্জামান চাঁদ, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি রাঘবদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম।

মতবিনিময় সভায় উপস্থিত আমন্ত্রিতদের মধ্যে বক্তব্য রাখেন হাজিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাহারুল ইসলাম আখরোট, হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন, সাংবাদিক আবু বাসার আখন্দসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান মেম্বরগণসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বক্তারা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ নানা সমস্যা তুলে ধরে এর সমাধানের জন্য পুলিশের সহযোগিতা চেয়ে বাস্তবায়নে দ্রুত পদক্ষেপ গ্রহণের দাবি করেন।

মাগুরা সদর থানা পুলিশ আয়োজিত এ মতবিনিময় সভায় সদর উপজেলার ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বর ছাড়াও সাংবাদিক, ব্যবসায়ীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃত্বদানকারী প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ