Inqilab Logo

ঢাকা রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭, ২২ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে মাইক্রোবাস নসিমন মুখোমুখি সংঘর্ষে হতাহত-৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২১, ১১:৫৪ পিএম

উখিয়ার ইনানী মোহাম্মদ শফির বিল এলাকায় মেরিন ড্রাইভ সড়কে আরআরসি অফিসের মাইক্রোবাস ও যাত্রীবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোঃ বেলাল নামের ১জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুইজন। এ ঘটনায় গুরুতর আহত দুইজনের অবস্থা আশংকাজনক।

বুধবার (২৭ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বেলাল নসিমনের চালক ও নিদানিয়া এলাকার বাসিন্দা বলে জানান স্থানীয় সংবাদকর্মী জাহাঙ্গীর আলম। তবে, আহতদের পরিচয় পাওয়া যায়নি। রিপোর্ট লিখাকালে দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি ঘটনাস্থলে রয়েছে। খবর পেয়ে ইনানি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছান।

নুরুল হুদা খোকন নামের একজন প্রত্যক্ষদর্শী ঘটনাস্থল থেকে জানান, কক্সবাজার থেকে টেকনাফগামী একটি হাইয়েস মাইক্রো মোহাম্মদ শফির বিল এলাকায় নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনের চালক মোঃ বেলালের ঘটনাস্থলে মৃত্যু হয়। নসিমনের অপরযাত্রীকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য কক্সবাজার পাঠিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ