Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রাজবাড়ীতে হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স ইনচার্জের টাকা আত্মসাৎ এর প্রতিবাদে মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ীতে হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্সের কথিত সদর থানা ইনচার্জ সুফিয়া বেগম এর নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ এর অভিযোগের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সুইচ গেইট এলাকায় এ মানববন্ধন করেছে কাকিলাদাই, চরনারায়ণপুর ও রামকৃষ্ণপুর এলাকার হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স এর ভূক্তভোগী গ্রাহকগণ।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা সম্পাদক ও এলাকাবাসী বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন মোল্লা, মিজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম বিশ^াস, ৬ নং ওর্য়াড সদস্য কোরবান মোল্লা ও ভুক্তভোগী জমেলা বেগমসহ ভুক্তভোগী গ্রাহক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
মানববন্ধন শেষে গ্রাহকগণ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সদর থানার ওসি বরাবর একটি স্মারকলিপি পেশ করেন।
স্মারকলিপিতে উল্লেখ করেন, জেলা সদরের মিজানপুর ইউনিয়নের কাকিলাদাইর গ্রামের সুফিয়া বেগম হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স এর জীবন বীমার কথা বলে বিভিন্ন সময়ে বিভিন্ন লোকের নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় ১০, ১২ ও ১৬ বছর মেয়াদের কথা বলে। বীমার প্রথম কিস্তির টাকা রশিদ দিয়ে নিলেও পরবর্তী কিস্তির টাকা গুলোর কোন রশিদ দেয়নি গ্রাহকদের। গ্রাহকরা জানতে চাইলে বলেন অফিসে জমা দিয়ে দিয়েছি টাকা। এবং তাদের বলে বীমার মেয়াদ শেষ হলে আপনারা টাকা পাবেন। বীমার মেয়াদ শেষ হওয়াতে অনেকে অফিসে গিয়ে যোগাযোগ করলে জানা যায় অফিসে কোন টাকা জমা হয় নাই। এই ভাবে ঐ ইউনিয়নের কাকিলাদাই, চরনারায়ণপুর ও রামকৃষ্ণপুরের প্রায় ৪০/৫০ জন গ্রাহকের নিকট থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে কথিত ইনচার্জ সুফিয়া বেগম।



 

Show all comments
  • এস,এম,হাবীবুল্লাহ্ সিদ্দিকী ৬ আগস্ট, ২০১৮, ৩:২০ পিএম says : 0
    আমার জানামতে সুফিয়া বেগম এখন পর্যন্ত হোমল্যান্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানী লি: রাজবাড়ী জেলা ইনচার্জ,,, তিনি অভিযুক্ত হলে ইনচার্জ হিসেবে থাকতে পারতেন না,,, অতএব সাংবাদিকদের প্রতি অনুরোধ যে কোন ধরনের সংবাদ প্রকাশের আগে সত্য মিথ্যা যাচাই করে তাহা প্রকাশ করতে পারলে জনমনে সংবাদ মাধ্যমের উপর আস্থা থাকে,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন