Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

‘গডজিলা ভার্সেস কং’ এর ট্রেলার প্রকাশিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১১:১৯ এএম

সম্প্রতি প্রকাশ পেয়েছে বহু প্রত্যাশিত হলিউড সিনেমা ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার। তবে ‘কিং কং’ ও ‘গডজিলা’ ফ্র্যাঞ্চাইজির ভক্তরা ট্রেলারে অনেক ধোঁয়াশা নিয়ে প্রশ্ন তুলছেন। আলেক্সান্ডার স্কার্সগার্ড ও মিলি ববি ব্রাউন অভিনীত এ সিনেমায় বিরাটকায় গডজিলা ও কিং কংয়ের ভয়াবহ যুদ্ধ হবে। তবে কেন সে যুদ্ধ সেটা স্পষ্ট করা হয়নি ট্রেলারে। এ নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা।

অ্যাডাম উইঙ্গার্ড পরিচালিত সিনেমাটি ঘিরে ধারণা করা হচ্ছে, একটি মানবশিশুর সঙ্গে সখ্যতা গড়ে ওঠার পর তাকে বাঁচাতেই মরিয়া হয়ে উঠবে কং। বিরাটকায় গডজিলা পৃথিবী ধ্বংস করতে চায়। তার অপরিমিত শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ ও মানুষের বন্ধু কং। তবে বড় প্রশ্ন থেকে যাচ্ছে, তারা কি সফল হবে?

কাহিনীর সূত্র নিয়ে যত প্রশ্নই থাকুক না কেন, এই বিরাটকায় দুই দানবের যুদ্ধ দেখতে বিশ্বজুড়ে সিনেপ্রেমীরা যে সিনেমা হলমুখী হবেন সেকথা নিশ্চিত করেই বলা যায়। হলিউডের বক্স অফিসে আবারও বড় অঙ্কের সংখ্যা লেখা হবে। অন্তত সেটাই আশা। আগামী ২৫ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

২৪ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ