Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭, ২০ রজব ১৪৪২ হিজরী

টাঙ্গাইল পৌরনির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী মাহমুদুল হক সানুর নির্বাচনী ইশতেহার ঘোষণা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১:০৩ পিএম

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ ইশতেহার ঘোষণা করা হয়।
মাহমুদুল হক সানু নির্বাচনী ইশতেহার ১৪টি অঙ্গীকারের কথা উল্লেখ করেন। তারমধ্যে অন্যতম হচ্ছে পৌরপ্রশাসনকে রাজনৈতিক ও দলীয় প্রভাবমুক্ত করে আধুনিক, জনমুখী, দুর্নীতিমুক্ত এবং জবাবদিহিমূলক পৌরসভা হিসেবে গড়ে তোলা। পৌর এলাকা পরিচ্ছন্ন রাখতে আধুনিক বর্জ্যব্যবস্থাপনা প্রবর্তন করা-যেখানে বর্জ্য হতে জ¦ালানি হিসেবে বায়োগ্যাস ও জৈব সার তৈরি করার ব্যবস্থা নেয়া। পৌর এলাকার সর্বত্র জলাবদ্ধতা ও পয়ঃনিস্কাশনের জন্য প্রয়োজনীয় ড্রেন নির্মাণ করা।
এ সময় মাহমুদুল হক সানুর মা মাহমুদা খাতুন, বিএনপির কেন্দ্রীয় নেতা আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবালসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ