Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই বছরই অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১:১৩ পিএম
দেখতে দেখতে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক ৯ পেরিয়ে ১০-এ পা দিল। আর তার সঙ্গেই মুক্তি পাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক’। তবে এই যোগসূত্রটা আগে থেকে সুপরিকল্পিত ছিল না বলেই দাবি করছেন অঙ্কুশ। ‘কোনও কিছুই আগে থেকে ঠিক ছিল না। আসলে ঐন্দ্রিলা যখন থেকে ধারাবাহিকে অভিনয় করছে তখন থেকেই রাজাদা (পরিচালক রাজা চন্দ) আমাদের নিয়ে ছবি করতে চাইছিলেন,’ বলছিলেন অঙ্কুশ। অন্যদিকে ঐন্দ্রিলা মনে করিয়ে দিচ্ছেন যে, ‘রংবাজ’ ছবির সেটে প্রথম পরিচালকই তাঁকে অফারটা দিয়েছিলেন। আর দু’জনকে নিয়ে নতুন ছবির অফারও এখন প্রচুর আসছে।  
  
বিগত কয়েক মাস টলিপাড়ায় পর পর বিয়ে। সেই আবহে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়েও গুঞ্জনের শেষ নেই। বাইপাস সংলগ্ন বিলাসবহুল আবাসনের ফ্ল্যাটে মাঝেমধ্যেই থাকতে শুরু করেছে এই জুটি। ঐন্দ্রিলার বোনও রয়েছেন তাঁদের সঙ্গে। মজাচ্ছলে অঙ্কুশ যাকে ‘ট্রায়াল পিরিয়ড’ বলতে চাইছেন। ট্যুইটারে ফ্ল্যাটের একটি ছবি পোস্ট করতেই ফ্যানমহলে দ্বিগুণ জল্পনা ছড়িয়ে পড়ে। তাহলে কি সেই শুভদিনের আর বেশি দেরি নেই? অঙ্কুশের কথায়, ‘এখন আমরা একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছি। এটাকেই অফিসের মতো করেও ব্যবহার করছি। এখানেই একটা নতুন ফ্ল্যাট কিনেছি। সেটা হাতে পেতে আরও বছর দু’য়েক। দুটো মানুষ একসঙ্গে থাকলে ধীরে ধীরে পরিকল্পনা তো করতেই হবে। দুই পরিবারের সঙ্গে কথা বলে দিনক্ষণ ঠিক করতে হবে। অনেক কাজ বাকি আছে।’ 
 
নতুন ফ্ল্যাটের অন্দরসজ্জা নিয়ে অবশ্য দু’জনের তর্ক লেগেই রয়েছে। এখন থেকেই শুরু হয়েছে ভাবনা। ঐন্দ্রিলার গোলাপি রং ও সফট টয়েজ পছন্দ। এটা আবার অঙ্কুশের কাছে ‘শিশুসুলভ’ ঠেকছে। অন্যদিকে ঘরসজ্জায় অঙ্কুশের স্মার্টনেস চাই-ই চাই। কিন্তু তা বলে ঐন্দ্রিলাকে প্যাম্পার করতে ভুলছেন না অঙ্কুশ। ঐন্দ্রিলা ছবি আঁকতে পছন্দ করেন। আর এখন অঙ্কুশ তাঁকে নিয়ম করে রং-তুলি ও স্কেচবুক কিনে দেন। অঙ্কুশ অনেকটাই সংসারী হয়ে উঠেছেন। গৃহকর্মের নানা টুকিটাকি কাজকম্ম শিখছেন। ‘ভালোই তো। একটু একটু করে কাজ শিখে নিচ্ছে। পরে তো আমাদেরই সুবিধা হবে,’ বললেন ঐন্দ্রিলা।    
 
সোশ্যাল মিডিয়ার দৌলতে অঙ্কুশ-ঐন্দ্রিলার কেমিস্ট্রিও অুনুরাগীদের জানা। অঙ্কুশ অন্য নায়িকার সঙ্গে আউটডোরে গেলে সেটা যেমন ঐন্দ্রিলার কাছে ঈর্ষণীয় নয়, তেমনই অন্য নায়কের সঙ্গে ঐন্দ্রিলা ছবি করলেও তাতে অঙ্কুশের আপত্তি নেই। তাই ইন্ডাস্ট্রির এই ‘হ্যাপি কাপল’ যে তাড়াতাড়ি চার হাত এক করতে চাইবেন সেটাই স্বাভাবিক। বিয়ের পরিকল্পনা ছিলই। কিন্তু লকডাউন কি সেটা কোনওভাবে পিছিয়ে যাওয়ার কারণ? অঙ্কুশ সাফ জানাচ্ছেন, ‘গত বছর আমাদের বিয়ের কোনওরকম পরিকল্পনা ছিল না। এই বছরই বিয়ে করব বলে ঠিক করে রেখেছিলাম। আমাদের অনেক আত্মীয়, বন্ধুবান্ধব বিদেশে থাকেন। এখন করোনা আবহে দুই পরিবার পরিস্থিতি বিচার করে সমস্ত সিদ্ধান্ত নেবে।’ 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ