Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘ডুব’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ১:১৫ পিএম

জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সে এবার মুক্তি পাচ্ছে দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর বহুল আলোচিত সিনেমা ‘ডুব’। নেটফ্লিক্সের ‘কামিং নেক্সউইক’ ক্যাটাগরিতে ইতোমধ্যে ডুবের ট্রেলার চলছে। আগামি ৫ ফেব্রুয়ারি (শুক্রবার) নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে এটি। বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খানও এই ছবিতে অভিনয় করেছিলেন।

এ বিষয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ডুব এর প্রযোজনা সংস্থা এসকে মুভিজের সঙ্গে নেটফ্লিক্স কর্তৃপক্ষের কথা হয়েছে শুনেছি, স্ট্রিমিং হবে এটাও জেনেছি। তবে কবে স্ট্রিমিং হচ্ছে, এ বিষয়ে কিছু জানি না।

২০১৭ সালের অক্টোবরে ভারত ও বাংলাদেশের মোট ৭৩টি হলে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’। নানা কারণে আলোচিত ছবিটি মুক্তির আগে সেন্সর বোর্ডে আটকে যায়। পরে কিছু দৃশ্য কর্তন সাপেক্ষে অনুমোদন পায়। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ ও ইরফান খান।

ছবিতে প্রধান চরিত্রে ইরফান খান ছাড়াও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ